Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেহেন্দিগঞ্জে বিএনপির ৩৯ নেতাকর্মী কারাগারে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সা¤প্রেিতক একাদশ সংসদ নির্বাচনের আগে দায়ের করা নাশকতার মামলায় বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির ৩৯ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। গতকাল তারা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক তা নামঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।
কারাগারে যাওয়া নেতাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন, মেহেন্দিগঞ্জ পৌর বিএনপির সভাপতি জিয়াউদ্দিন সুজন, সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম মোল্লা, উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক সালাউদ্দিন পিপলু, উপজেলা যুবদলের সভাপতি সৈয়দ রিয়াজ উদ্দিন শাহিন লিটন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহমুদ খান প্রমূখ।
আসামিপক্ষের আইনজীবী নুুরুল হক রাজু সাংবাদিকদের জানান, গত ১১ নভেম্বর বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে এই মামলাটি দায়ের করেছেন মেহেন্দিগঞ্জের চাঁনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আলতাফ হোসেন। মামলা দায়েরের ১৫ দিন আগে একটি কাল্পনিক ঘটনার উল্লেখ করে মামলাটি দায়ের করা হয়। মামলায় উল্লেখ করা হয়, ২৭ সেপ্টেম্বর গভীর রাতে চাঁনপুর ইউনিয়নের কাশীপুর এলাকায় অভিযুক্তরা সড়কের উপর ১ হাজার ইট ফেলে পানি সরবরাহের পাইপ কেটে ফেলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার

৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ