Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন জেলায় শিশুসহ নিহত ৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

দেশের বিভিন্ন স্থানে গত ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। নিহতের মধ্যে ঝিনাইদহ ও বগুড়ায় ৩ জন করে এবং রাজশাহীর পুঠিয়ায় ১ জন। আহত হয়েছেন ১০ জন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন :
বগুড়া : বগুড়ায় সিএনজি ও ভটভটির সংঘর্ষে এক শিশুসহ ৩ জন মারা গেছে। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় বগুড়া সদরের মানিকচক বাজার এলাকায় বগুড়া-ঢাকা ২য় বাইপাস সড়কে এ ঘটনাটি ঘটে।
ফুলবাড়ী ফাঁড়ির এস আই শহিদুল ইসলাম জানান, ওই মহাসড়কের মানিকচক বাজারে ভটভটি ও সিএনজি অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা (২৭) বছরের একজন মারা যায়। পরে আহত ৩ জন সিএনজি অটোরিক্সার যাত্রী ইব্রাহীম (৫) তার বাবা সামিউল ও সাবেদ আলী (২৮) কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ছিলিমপুর ফাঁড়ির ইনচার্জ (মেডিকেল) আব্দুল আজিজ মন্ডল জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেদ আলী ও শিশু ইব্রাহীমের মৃত্যু হয়। ইব্রাহীম বগুড়া সদরের শাখারিয়ার সামিউলের ছেলে।
ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে গত ২৪ ঘন্টায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন তরুণ ব্যবসায়ীসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী ইউনিয়নের গুড়পাড়া গ্রামের মজো উদ্দিনের ছেলে আলী হোসেন (৪৫), কালীগঞ্জের আড়পাড়া গ্রামের আলহাজ্ব মসলেম উদ্দীনের ছেলে শামছুজ্জামান রিকু (৩৫) ও পুকুরিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নছিমন চালক খাইরুল ইসলাম (২৭)।
কালীগঞ্জ থানার ওসি ইউনুস আলী জানান, সকালে নলডাঙ্গা বাজার থেকে দুই জন যাত্রী নিয়ে একটি নসিমন কালীগঞ্জ শহরে যাচ্ছিল। পথে নলডাঙ্গা সড়কের দরবেশ মিয়ার চাতালের সামনে পৌঁছালে নসিমনটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় চালক খাইরুল ইসলাম।
এদিকে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ যশোর সড়কের দুলালমুন্দিয়া নামক স্থানে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে নিহত হন স্যানেটারি ব্যবসায়ী শামছুজ্জামান রিকু। এ সময় তিনি বারোবাজার থেকে কালীগঞ্জ শহরে ফিরছিলেন। অন্যদিকে নতুন মটরসাইকেল কিনে শ্বশুরবাড়ি বেড়াতে এসে কালীগঞ্জের মহমুদপুর বটতলায় নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় পড়েন আলী হোসেন। মাথায় আঘাত লেগে তিনি ঘটনাস্থলেই নিহত হন।
পুঠিয়া (রাজশাহী) : পুঠিয়ায় ট্রাক ও যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে কুতুব আলী (৩০) নামের এক ট্রাকচালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ ১০ জন আহত হয়েছেন। নিহত ট্রাক ডাইভার চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামের ওমর আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের উপজেলা বানেশ্বর কলাহাটা নামক স্থানে বানেশ্বর থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি বালুবোঝাই ট্রাক উক্ত স্থানে পৌছানো মাত্রই বিপরীতগামী একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিয়ে দ্রæত পালিয়ে যায়। সেসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্বের একটি মাইক্রোবাসকে ধাক্কাদিয়ে মহাসড়কের পার্শ্বে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে ট্রাকচালক কুতুবের মৃত্যু হয়। এছড়া মাইক্রোবাস ও ট্রাকের হেলপারসহ প্রায় ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারের পুুঠিয়া থানার অফিসার ইনচার্জ শাকিল উদ্দিন আহম্মেদ জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাসকে আটক করা গেলে যাত্রীবাহী বাসকে আটক করা যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ