Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারত গেল উশু দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

স্বর্ণজয়ের স্বপ্ন নিয়ে গতকাল সড়ক পথে ভারত রওয়ানা হলো ১৮ সদস্যের বাংলাদেশ উশু দল। দলে ১৫ খেলোয়াড় ও তিনজন কর্মকর্তা রয়েছেন। আগামীকাল ভারতের পাঞ্জাবে শুরু হবে আন্তর্জাতিক স্পোর্টস কাউন্সিল গেমস। যে গেমসে ১২টি দেশ অংশ নেবে। আসরের সান্দা ও থাউলু দু’টি ডিসিপ্লিনের ১৫টি ইভেন্টে খেলবেন বাংলাদেশের উশুকারা।
বাংলাদেশ দলের সদস্যরা হলেন- পুরুষ বিভাগে সেনাবাহিনীর মিলন আহমেদ, রাসেল হোসেন ও রাকিব খন্দকার, বিজিবির সেলিম আহমেদ ও নাজমুল হোসেন, আনসারের ওমর ফারুক, লিটন আলী ও নুরুল আফসার এবং বিকেএসপির আমির হোসেন। মহিলা বিভাগে সেনাবাহিনীর ইতি ইসলাম ও ফাহমিদা তাবাসসুম, আনসারের সাকি আক্তার, রিতা বিশ্বাস পুজা, ইবা ইয়াসমিন দিশা এবং শিলা আক্তার। দলের ম্যানেজার উশু ফেডারেশনের সহ-সভাপতি অ্যাডভোকেট কামাল হোসেন, দলনেতা হিসেবে গেছেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দুলাল হোসেন ও কোচ আনোয়ারুল রাসেল। ১৫ জানুয়ারি দেশে ফিরবে দলটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ