Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সবচেয়ে খরুচে আল আমিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

দল পেয়েছে এবারের বিপিএলে প্রথম জয়ের দেখা। এমন দিনেই অনাকাক্সিক্ষত এক রেকর্ডে নাম লেখালেন আল আমিন হোসেন। বিপিএলে এক ম্যাচে সবচেয়ে বেশি রান দেওয়ার রেকর্ড এখন সিলেট সিক্সার্সের এই পেসারের। গতকাল চিটাগং ভাইকিংসের বিপক্ষে সিলেট সিক্সার্সের জয়ের ব্যবধান শেষ পর্যন্ত ৫ রানে ঠেকেছে আল আমিন দেদার রান বিলিয়েছেন বলেই। ঘরোয়া ক্রিকেটের অভিজ্ঞ পেসার ৪ ওভারে দিয়েছেন ৫৭ রান!
বিপিএলে এক ম্যাচে সবচেয়ে বেশি রান খরচের আগের রেকর্ড ছিল যৌথভাবে দিলশান মুনাবিরা ও কামরুল ইসলাম রাব্বির। মুনাবিরার এই তিক্ত অভিজ্ঞতা হয়েছিল সিলেট ফ্র্যাঞ্চাইজির হয়েই। তবে তখন অন্য মালিকানায় দলের নাম ছিল সিলেট সুপার স্টার্স। প্রতিপক্ষ ছিল এই চিটাগং ভাইকিংসই। ২০১৫ বিপিএলের সেই ম্যাচে ৪ ওভারে ৫৪ রান দিয়েছিলেন লঙ্কান অফ স্পিনিং অলরাউন্ডার মুনাবিরা। গত বিপিএলে মুনাবিরাকে স্পর্শ করেন রাব্বি। যথারীতি আবারও দলের নাম সিলেট সিক্সার্স। রাজশাহী কিংসের বিপক্ষে সিলেটে ৪ ওভারে দিয়েছিলেন ৫৪ রান।
২০১৬ বিপিএলে খুলনা টাইটানসের হয়ে রাজশাহী কিংসের বিপক্ষে ৪ ওভারে ৫৩ রান দিয়েছিলেন পেসার শফিউল ইসলাম। এবারের বিপিএলের প্রথম দিনে ঢাকা ডায়নামাইটসের হয়ে ৩ ওভারেই ৫৩ রান দেন রাজশাহী কিংসের আলাউদ্দিন বাবু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৭ জানুয়ারি, ২০২৩
২৩ ফেব্রুয়ারি, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ