Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

দেশ-জাতি গঠনে গুরুত্বপূর্ণ সাংবাদিকদের ভূমিকা

দুবাইয়ে প্রসাস নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ে কনসাল জেনারেল

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে আরো বেগবান করার লক্ষ্যে কাজ করার আহবান জানিয়ে দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান প্রবাসী সাংবাদিকদের উদ্দেশে বলেন, দেশ ও জাতি গঠনে সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। কারণ সাংবাদিকদের লেখনির মাধ্যমে দেশের ভাবমর্যাদা উজ্জলের পাশাপাশি উন্নয়নে গঠনমূলক ভূমিকা রাখা সম্ভব। গত মঙ্গলবার বিকালে দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনফারেন্স রুমে আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)’র নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন এবং নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে সাফল্য কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)’র নবগঠিত কমিটির সভাপতি ও একুশে টিভির আমিরাত প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক ও বাংলা টিভির আমিরাত প্রতিনিধি আবদুল মানড়বান, উপদেষ্টা প্রকৌশলী আবু নাছের ও আরটিভির আমিরাত প্রতিনিধি মাহাবুব হাসান হৃদয়। চ্যানেল আই ও দেশ টিভির প্রতিনিধি মহিনউদ্দিন মহিন। সাংঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির আমিরাত প্রতিনিধি গিয়াসউদ্দিন সিকদার, সাহিত্য সম্পাদক ওবায়দুল হক, অর্থ সম্পাদক সোহরাবউদ্দিন টুটুল, দৈনিক আজাদী প্রতিনিধি আবদুস শাকুর, শামীম চৌধুরী, নিশাত জাহান, খালেদ হাসান রনি ও মঈনুল হোসাইনসহ সংগঠনের অন্য নেতৃবৃন্দ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিরাত

২৬ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ