Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের সম্ভাবনা নাই: আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ৪:১১ পিএম

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হওয়ার কোনও সম্ভাবনা নেই বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন। তিনি বলেন, তবে আইনটির যাতে কোনও অপব্যবহার না হয়, এ্যাভিউজ না হয় বা বিশৃঙ্খলা না হয় সেসব বিষয়ে কঠোর নজরদারী রাখা হবে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, দেশ স্বাধীন হওয়ার পর দেশের মানুষ যতটা খুশি হয়েছিল, ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু দেশে ফিরলে মানুষ আরও বেশি খুশি হয়েছিল। আজ সেই দিনে আমরা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় তার সমাধিতে এসেছি।

এর আগে হেলিকাপ্টারযোগে সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আইনমন্ত্রী, অর্থমন্ত্রী, প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা। পরে তারা বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।



 

Show all comments
  • jack ali ১০ জানুয়ারি, ২০১৯, ৪:৪৪ পিএম says : 0
    Very good=====with can nice business???
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১০ জানুয়ারি, ২০১৯, ৮:০৭ পিএম says : 0
    Ji ta batil korben kive taholeto apnader shadhinota chole jabe ar jonogoner shadhinota chole ashbe taina?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন