Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সউদী আরবে বন্দুকযুদ্ধে নিহত ৬ সন্ত্রাসী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ৪:১৬ পিএম

সউদী আরবের নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৬ সউদী নাগরিক নিহত হয়েছেন। সউদী রাজতন্ত্রের স্টেট সিকিউরিটি প্রেসিডেন্সির সরকারি মুখপাত্র জানিয়েছেন নিহতরা সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ছিল। খবর আরব নিউজ।
বিবৃতিতে জানানো হয়, মঙ্গলবার রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় নিরাপত্তা বাহিনীর তিন সদস্যও আহত হয়েছেন। এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। সেখান থেকে ৭ টি মেশিন গান, তিনটি গ্রেনেড, একটি পিস্তল, ৫৯৩ রাউন্ড মেশিন গানের ও ৩০ রাউন্ড পিস্তলের বুলেট, ২১টি ম্যাগজিন এবং ২২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
বিবৃতিতে আরও জানানো হয়, ছয় সন্ত্রাসী গোপন আস্তানা করে অবস্থান করছিল এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সউদীর মধ্যাঞ্চলীয় রাজ্য আল কাতিফের আল কুওয়াইকেবে অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। তাদেরকে আত্মসমর্পণ করতে বলা হলেও তারা পালানোর চেষ্টা করে এবং নিরাপত্তা কর্মীদের ওপর গুলি চালায়। আত্মরক্ষার্থে নিরাপত্তাকর্মীরা তাদের ওপর গুলি চালালে ঘটোনাস্থলে ছয়জন নিহত হন। তবে এ ঘটনায় কোনো বেসামরিক লোক নিহত হয়নি বলে দাবি করেছে নিরাপত্তা বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী আরব

২৮ সেপ্টেম্বর, ২০১৯
২২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ