Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সেনবাগে গৃহবধূ শাম্মি হত্যা, স্বামী ও দেবর গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৯, ৪:১৮ পিএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার উত্তর রাজারামপুর গ্রামে যৌতুকের দাবীতে গৃহবধূ জাহেদা খাতুন শাম্মি হত্যার ঘটনায় তার স্বামী আলী আহম্মদ সোহেল (২৭) ও দেবর রুবেল (২৩) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) ভোরে ফেনী জেলার ফুলগাজী থেকে সোহেল ও ফেনী সদরের ট্রাংক রোড থেকে রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, গত বছরের ২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে শাম্মির স্বামী, দেবর ও ভাসুর মিলে শাম্মিকে শারীরিক নির্যাতন এবং পরে গলায় ফাঁস দিয়ে হত্যা করে। পরদিন ভোরে তারা শাম্মির লাশ দাগনভূঁঞা উপজেলা হাসপাতালের জরুরি বিভাগে রেখে পালিয়ে যায়। পরে এই ঘটনায় নিহতের চাচা আব্দুল আউয়াল বাদী হয়ে ৩জনকে আসামী করে সেনবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ঘটনার পর থেকে আসামীরা পলাতক ছিল। জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে গ্রেপ্তারকৃতদের নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ