Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

অনিশ্চয়তায় স্মিথের বিপিএল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গত দুদিন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক স্টিভেন স্মিথ দলের সঙ্গে স্কিল অনুশীলন করেননি। মাঠে এসেছিলেন শুধু রানিং করতে। রংপুর রাইডার্সের বিপক্ষে শেষ ম্যাচ খেলেছিলেন খানিকটা চোট নিয়ে। ডানহাতের কনুইয়ে চোট ছিল তার। ‘গলফার্স এলবো’র চোটে পড়া এ অসি ক্রিকেটার ফিরে যাচ্ছেন অস্ট্রেলিয়ায়। গতকাল রাত ১০টা ৩৫ মিনিটে ঢাকা ছাড়েন স্মিথ। অস্ট্রেলিয়ায় গিয়ে কনুইয়ের এমআরআই করাবেন। যদি রিপোর্ট ভালো পান তাহলে পুনরায় বিপিএল খেলতে ঢাকা আসবেন। যদি শশ্রæষার প্রয়োজন হয় তাহলে থেকে যাবেন অস্ট্রেলিয়ায়।

কুমিল্লা মিডিয়া ম্যানেজার খান নয়ন বললেন, ‘ব্যথাটার কারণে সে কোনো ঝুঁকি নিতে চায় না। আজ (গতকাল) রাত ১০টার দিকে অস্ট্রেলিয়া চলে যাচ্ছে। ওখানে এমআরআই করাবে। এখনো পর্যন্ত যেটা জানি এমআরআইয়ের রিপোর্ট ভালো এলে দুদিনের মধ্যেই চলে আসবে। আরও বেশি ম্যাচ খেলতে চায় বলেই সে দ্রæত চলে যাচ্ছে। ওর ইচ্ছে পুরো বিপিএলে খেলা।’

প্রথমবারের মতো বিপিএলে এসেছিলেন কনুইয়ের চোট নিয়েই। প্রথম দুই ম্যাচে তার ব্যাটিংয়ে কোন সমস্যা হচ্ছিল না। ফিল্ডিংয়ে বল থ্রো করতে গিয়ে চাপ অনুভব করছিলেন। শেষ দুদিন তাই ব্যাটিংয়ের পরিবর্তে ফিটনেস নিয়ে কাজ করেছেন। গতকাল চোট বাড়ায় দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন প্রাক্তন অসি অধিনায়ক। স্মিথকে হারিয়ে বড় ধাক্কা খেল কুমিল্লা। ঢাকা পর্বে দুই ম্যাচ খেলে পাকিস্তান দলে যোগ দেবেন শোয়েব মালিকও।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ