Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

দর্শক টানতে বদলাল সময়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

টি-টোয়েন্টিকে বলা হয় দর্শকদের জন্য খেলা। কিন্তু বিপিএলে এবার ম্যাচের পর ম্যাচে গ্যালারি ফাঁকা থাকছে। বেশিরভাগ ম্যাচেই মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের গ্যালারি খাঁ খাঁ করছে। মাঠে দর্শক টানতে তাই বদলানো হলো ম্যাচ শুরুর সময়। আগামীকাল থেকে দিনের প্রথম ম্যাচ শুরু হবে আগের থেকে এক ঘণ্টা দেরিতে।
শুক্রবার ছাড়া অন্য দিনগুলিতে প্রথম ম্যাচ শুরুর আগের সময় ছিল দুপুর সাড়ে ১২টা। শনিবার থেকে এই ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়। দিনের দ্বিতীয় ম্যাচ শুরুর আগের সময় ছিল বিকেল ৫টা ২০। এখন সেটি শুরু হবে সাড়ে ৬টায়। শুক্রবারে ম্যাচ শুরুর সময়ে বদল আসেনি। প্রথম ম্যাচ শুরু হবে এ দিন দুইটায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭ টায়।
বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য, টেকনিক্যাল কমিটির প্রধান ও বিসিবি পরিচালক জালাল ইউনুস জানালেন, মাঠে দর্শক বেশি টানতেই সময় পেছানো হয়েছে, ‘প্রথম কয়েকদিনে মাঠে প্রত্যাশিত দর্শক হয়নি। তাই সময় পেছানো হলো। দেড়টায় খেলা শুরু হলে অন্তত অনেক ছাত্র-ছাত্রী হয়তো ক্লাস শেষ করে মাঠে আসতে পারবে। সন্ধ্যার ম্যাচটিও সাড়ে ৬টায় হওয়ায় চাকরিজীবী অনেকে মাঠে আসতে পারবেন। আমরা তো নিশ্চয়তা দিতে পারব না যে দর্শক আসবেই। তবে চেষ্টা করছি তাদের মাঠে আসার মতো পরিস্থিতি সৃষ্টি করার।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দর্শক

২৬ জানুয়ারি, ২০১৯
১৮ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ