Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬, ১৯ শাবান ১৪৪০ হিজরী।

কুষ্টিয়ায় ধর্ষিত নারী ফুটবলার : ধর্ষক আটক

ভেড়ামারায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

কুষ্টিয়া জেলা নারী ফুটবল দলের এক কৃতি খেলোয়াড় ধর্ষণের শিকার হয়েছেন। গত ৯ ডিসেম্বর কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর এলাকায় জাতীয় নির্বাচনের ডামাডোলের মধ্যে এই পাশবিক ঘটনা ঘটে। ওই ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী ফুটবলারের দাদী বাদি হয়ে গত বুধবার কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ রাতেই মামলার আসামি নয়নকে আটক করে। মামলার বিবরণে জানা গেছে কুষ্টিয়া হাইস্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ওই নারী ফুটবলারকে বেশ কিছুদিন ধরে শহরের কমলাপুরের আসলাম আলীর বখাটে ছেলে নয়ন উত্যক্ত করে আসছিল।

গত ৯ ডিসেম্বর আনুমানিক রাত সাড়ে ১১ টার দিকে নয়ন ওই নারী ফুটবলারের শয়ন কক্ষ প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় ওই নারীকে জাপটে ধরে পাশবিক নির্যাতন চালায়। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হলেও শেষ পর্যন্ত তার সুরাহা না হওয়ায় গত বুধবার ওই নারী ফুটবলারের দাদী বাদি হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন। পরে রাতেই নয়নকে পুলিশ আটক করে। ওই ঘটনায় নয়নের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেছে এলাকাবাসী। এদিকে, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ক্ষেমিড়দিয়াড় বিশ্বাসপাড়া এলাকায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল বিকেলে আব্দুল মান্নান (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

ভেড়ামারা থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার রাত ১২টার দিকে ভেড়ামারার ক্ষেমিড়দিয়াড় বিশ্বাসপাড়া এলাকার আব্দুর রশিদের মেয়েকে (১১) একই এলাকার ১ সন্তানের জনক শুকচাঁদের ছেলে আব্দুল মান্নান ধর্ষণ করে। স্কুলছাত্রীর চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ভেড়ামারা থানা পুলিশ মান্নানকে আটক করেছে।
ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমান জানান, মেয়েটির অবস্থা আশংকাজনক। তার চিকিৎসা চলছে। ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামিম উদ্দিন জানান, আব্দুল মান্নানকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলাও দায়ের হয়েছে।



 

Show all comments
  • Nannu chowhan ১১ জানুয়ারি, ২০১৯, ৯:০১ এএম says : 0
    Eaishob dhorshon khoon rahajani mastani bondho kore desher manushke rokkhar korar jonno chai# ayn sringkhhola bahinir dolio provaber ordhe theke shototar shathe ayn sringkhola rokkha kora,#2madoker shorboraho bondho korar jonno madok shorborakari o god fatherder ayner aowtai ene shorbocho shasti nishchito kora eai bepare bichararpotider o polisher nirepokkho vomika nishchito kora,#3 shokarer vitor ghopti mere thaka god fatherder bahir kore tader bicharer aowtai ene shorbocho shasti nishchito kora proshashone o shokol bahinike 6 mash ontor ontor madok porikkhar bebosta kora #4 gari chalokder license renew korar shomoy madok porikkha urtinno howa ebong majhe majhe mobile madok porikkha kora eai jonno chai shorkarer 0 tolarence....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৪ এপ্রিল, ২০১৯
২১ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ