Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এএফসি কাপের শেষ ম্যাচে শেখ জামাল

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এএফসি কাপের শেষ ম্যাচে ফিলিপাইনের ক্যারেস লা সালে এফসির বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বাকোলোড সিটির পানা অ্যাড পার্ক স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল পাঁচটায় শুরু হবে ম্যাচটি। তাই ক্যারেস লা সালে এফসির বিপক্ষে ম্যাচ খেলতে রোববার ঢাকা ছেড়েছে শেখ জামাল।
এএফসি কাপের চ‚ড়ান্ত পর্বে পাঁচ ম্যাচ খেলে এখন পর্যন্ত মাত্র একটিতে জয় পেয়েছে বাংলাদেশের চ্যাম্পিয়নরা। সেটা ২৬ এপ্রিল ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সিঙ্গাপুরের তেম্পাইন্স রোভার্সের বিপক্ষে। সফরকারীদের বিরুদ্ধে ৩-২ গোলে জয়ে এখন তাদের ঝুলিতে তিন পয়েন্ট। শেষ ওই ম্যাচটি জিতেই এখন বেশ উজ্জীবিত। জামালের সঙ্গে অতিথি খেলোয়াড় হিসেবে গেছেন তিন ফুটবলার। শেখ রাসেলের মিডফিল্ডার মোনায়েম খান রাজু এবং আবাহনীর ডিফেন্ডার তপু বর্মন ও উইঙ্গার জুয়েল রানা। এছাড়া দলের অন্যতম প্রধান শক্তি অধিনায়ক হাইতিয়ান ফরোয়ার্ড ওয়েডসন আনসেলমি তো রয়েছেনই। তবে শেখ জামালের বিদেশী ত্রিরতেœর একজন নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকা ডার্লিংটন এই ম্যাচে দলের সঙ্গে থাকছেন না। অসুস্থতার কারণে তিনমাসের ছুটি চেয়েছেন ক্লাব কর্তৃপক্ষের কাছে। এর আগে ঢাকার মাঠে এই দলটির কাছেই ০-২ গোলে হেরেছিল শেখ জামাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এএফসি কাপের শেষ ম্যাচে শেখ জামাল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ