Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাজে গড়িমসি নয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, গত ১০ বছরে যে গতিতে দেশ এগিয়ে গেছে আগামী ৫ বছর আপনাদের (সরকারি কর্মকর্তা) সেই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। সরকারি কোন কাজ ফেলে রেখে গড়িমসি করা যাবে না। আমাদের ভিশন ২০২১ পূরণ হবার পথেই। ইনশাআল্লাহ সামনের লক্ষ্য ২০৪১ পূরণ হবে।
গতকাল বৃহস্পতিবার সচিবালয়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা পরিচয় অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, সামাজিক নিরাপত্তায় প্রধানমন্ত্রীর সরাসরি এবং সুনির্দিষ্ট নির্দেশনা রয়েছে। প্রত্যেক সরকারি কর্মকর্তা কর্মচারীকে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নিরলস কাজ করে যেতে হবে।
অনুষ্ঠানে নতুন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ সকলের সাথে পরিচিত হয়ে মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা-কর্মচারীদের সহোযোগিতা কামনা করে বলেন, দেশটা মুক্তিযোদ্ধারা স্বাধীন করেছিলেন, মুক্তিযোদ্ধাদের হাতেই এগিয়ে চলেছে এবং চলবে। দেশ এভাবে এগিয়ে চললে আগামী ২০৪০ সালের মধ্যেই প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় আমরা উন্নত জাতীতে পরিনত হবো।
সমাজকল্যাণ সচিব জিল্লার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মোহান্মদ নুরুল কবীর, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) ড.নাসির ইসলাম, প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের এমডি, সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব এটিএম নাসির মিয়া সহ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তা-কর্মচারীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাজকল্যাণমন্ত্রী

১১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ