Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬, ১৯ শাবান ১৪৪০ হিজরী।

ডেমরার দুই শিশুর খুনিদের ফাঁসি দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর ডেমরায় ধর্ষণে ব্যর্থ হয়ে ফারিয়া আক্তার দোলা (৫) ও নুসরাত জাহানকে (৪) হত্যার ঘটনায় খুনিদের ফাঁসির দাবি জানিয়েছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানানো হয়। মানববন্ধনে নিহতদের স্বজন, ডেমরার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও এলাকাবাসীরা অংশ নেন। তারা হত্যাকারী মোস্তফা ও আজিজুলের ফাঁসি নিশ্চিত করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
মানববন্ধনে নিহত দোলার মা পারভিন বেগম বলেন, ঘটনার দিনই আমার মেয়ে দোলাকে কোনাপাড়া স্কুলে ভর্তি করা হয়। দোলা স্কুল থেকে এসে বাসার সামনে রাস্তায় নুসরাতের সঙ্গে খেলা করছিল। তাদেরকে লিপস্টিক দিয়ে সাজানোর কথা বলে বাসায় নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় মোস্তফা ও আজিজুল। পরে ব্যর্থ হয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এ ধরণের ঘটনা প্রতিনিয়ত ঘটে যাচ্ছে কিন্তু এমন নির্মম নৃশংস ধর্ষণ-হত্যা মেনে নেয়া যায় না। তিনি আটক আসামিদের অবিলম্বে ফাঁসি কার্যকর করার জোর দাবি জানান।
উল্লেখ্য, গত সোমবার রাত ৯টার দিকে ডেমরার কোনাপাড়ার হযরত শাহ জালাল রোডের নাসিমা ভিলার নিজ তলার একটি কক্ষ থেকে নুসরাত ও দোলার (৫) লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার রাতে মোস্তফা ও আজিজুলকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর তাদের কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৪ এপ্রিল, ২০১৯
২১ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ