Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫, ১৭ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

শেখ হাসিনাকে ওআইসি মহাসচিবের অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ১:৫৭ পিএম | আপডেট : ৩:৪০ পিএম, ১১ জানুয়ারি, ২০১৯
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা তৃতীয় বারের মতো আওয়ামী লীগের বিজয় ও প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা পুনরায় নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন ইসলামী সহযোগিতার সংস্থার (ওআইসি) মহাসচিব ইউসুফ বিন আহমাদ আল ওথাইমিন।  
 
শেখ হাসিনাকে পাঠানো এক অভিনন্দনবার্তায় মুসলিম দেশগুলোর মধ্যে সহযোগিতা বাড়ানোর ওপরও জোর দিয়েছেন তিনি। আজ শুক্রবার পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র এ তথ্য জানিয়েছে।
 
ওআইসি মহাসচিব তার বার্তায় বলেন, আওয়ামী লীগ সরকার বিজয়ী ও শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হওয়ায় ওআইসির পক্ষ থেকে অভিনন্দন জানাই। বাংলাদেশে সদ্য শেষ হওয়া ভোটে আপনার (শেখ হাসিনা) দক্ষ নেতৃত্বের প্রতি ভোটারদের আস্থার প্রতিফলন ঘটেছে। 
 
আগামী দিনে বাংলাদেশ ও ওআইসি একযোগে কাজ করবে। এছাড়া বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতির প্রচেষ্টায় ওআইসি সব সময় বাংলাদেশের পাশে থাকবে বলেও জানান মহাসচিব।


 

Show all comments
  • আবু আব্দুল্লাহ ১১ জানুয়ারি, ২০১৯, ১১:০৭ পিএম says : 0
    কে ওদের ভোট দিয়েছে কিসের অভিনন্দন
    Total Reply(0) Reply
  • BALAYEAT ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০০ এএম says : 0
    EI SOB OBINONDON CALECTION KORTE DESHER ONEK TAKA Hasina KOROS KORTESE OIC KI JANE KOKON kI VABE ELECTION HOYESE AR HASina KE
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ