Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

কেরানীগঞ্জে খেজুরবাগ এলাকা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ৩:০১ পিএম

ঢাকার কেরানীগঞ্জে খেজরবাগ কবরস্থান রোডের পাশ থেকে অজ্ঞাত নামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার(১১জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে। নিহত যুবকটির বয়স হবে আনুমানিক ২০বছর।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মোঃ বাছির উদ্দিন ইনকিলাবকে বলেন, সকালে খেজুরবাগ সাতপাখি কবরস্থান রোডের এলাকাবাসীদের মাধ্যমে খবর পেয়ে আমরা জানতে পারি যে রোডের পাশে এক যুবকের লাশ পড়ে আছে। আমরা দ্রুত ঘটনাস্থলে এসে নিহত যুবকের লাশিটি উদ্ধার করে ময়না তদেন্তর জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করি। তার বুকের নীচে ধারালো ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার পরনে ছিল জিন্সের প্যান্ট ,সাদা রঙের শার্ট ও নীল রঙের একটি ব্লেজার । যুবকটিকে ছিনতাইকারী বা পুর্বশত্রুতার জেড়ধরে অন্য কেউ হত্যা করতে পারে বলে আমরা ধারনা করছি। তবে নিহত যুবকটির পরিচয় পাওয়া গেলেই এই হত্যাকান্ডের মুল রহস্য আমরা উদঘাটন করতে পারব।

মোঃ আব্দুল গনি
কেরানীগঞ্জ-ঢাকা
১১-০১-২০১৯
মোবাইল-০১৭১১০৭১৬০৮,০১৭৫৭৮৪৯৮৬২

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন