Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

ওসমানীনগরে বস্তাভর্তি অস্ত্র উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ৩:৩৮ পিএম | আপডেট : ৬:৩৯ পিএম, ১১ জানুয়ারি, ২০১৯


সিলেটের ওসমানীনগরে ডাকাতির কাজে ব্যবহৃত দু’টি বন্দুকসহ বস্তাভর্তি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া ডাকাতের দেয়া তথ্যের ভিত্তিতে উপজেলার বড় ইসবপুর গ্রামের মধু মিয়ার ডুবা থেকে গতকাল শুক্রবার অস্ত্র গুলো উদ্ধার করা হয়। উদ্ধার করা অস্ত্র গুলোর মধ্যে ১টি দু’নলা ও ১টি একনলা বন্দুক, ৪টি ধারালো দা, একটি গ্রীল কাটার ও একটি পাইপ।

পুলিশ জানায়, সম্প্রতি তোফায়েল ওরফে তোফাকে গ্রেফতার করে পুলিশ। গত বৃহস্পতিবার তাকে ৩দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে দেয়া তথ্য মতে ডাকাত শাহজানের স্ত্রী শারমীন বেগমকে (২০) আটক করে। আটক শারমীনের দেয়া তথ্যমতে বড় ইসবপুর গ্রামের ঈদগাহ সংলগ্ন মধু মিয়ার ডুবা থেকে অস্ত্র উদ্ধার করতে বৃহস্পতিবার থেকে অভিযান চালানো হয়। ডুবার কচুরিপনা পরিস্কার ও পানি সেচ দিয়ে শুক্রবার সকাল ১১টার দিকে অস্ত্রভর্তি ১টি বস্তা উদ্ধার করা হয়।

ওসমানীনগর থানার ওসি এসএম আল-মামুন অস্ত্র উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, ডাকাতদের তথ্য মতে ডুবায় আগ্নেয়াস্ত্রসহ ধারালো অস্ত্রভর্তি আরো দু’টো বস্তা রয়েছে। সেগুলো উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ