Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন পরিবারকে নতুন বাসভবন হস্তান্তর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ৪:৪১ পিএম

সোনাইমুড়ী উপজেলায় রুহুল আমিন নগরে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিনের নিজ গ্রামের বাড়ীতে নৌবাহিনীর উদ্যোগে ৫০লাখ টাকা ব্যায়ে পুনঃনির্মিত নতুন বাসভবন উদ্বোধন ও হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার সকালে নবনির্মিত ভবনে ফিতা কেটে ফলক উন্মোচন করেন নৌবাহিনীর চট্টগ্রাম এরিয়া অঞ্চলে কমান্ডার রিয়ার এডমিরাল এম আবু আশরাফ বিএসপি, এনসিসি, পিএসসি। এর আগে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন জাদুঘর ও গ্রন্থাগারের সামনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আবু ইউছুফ, জেলা পরিষদের নিবার্হী ড. মাহে আলম, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল, অতিরিক্ত পুলিশ সুপার দীপক, উপজেলা নিবার্হী অফিসার শতরূপা তালুকদার, অন্ধকল্যান সমিতির সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডা, বীরশ্রেষ্ঠের বড় মেয়ে নারগিছ আক্তার, নাতী সোহেল চৌধুরী’সহ স্থানীয় লোকজন।
মতবিনিমিয় শেষে শহীদ রুহুল আমিনের ছেলে শওকত আলীসহ পরিবারের সদস্যদের নিকট নবনির্মিত ঘরের চাবি তুলে দেওয়া হয়।

নৌবাহিনীর চট্টগ্রাম অঞ্চলের এরিয়া কমান্ডার রিয়ার এডমিরাল এম আবু আশরাফ জানান, মহান মুক্তিযুদ্ধের শ্রেষ্ঠ সন্তান এ বীরের প্রতি শুধু বাসভবন নয় ভবিষ্যতে তাদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করাসহ ছেলে শওকতের উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বীরশ্রেষ্ঠ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ