Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

রামগড়ে ফাতেমা হত্যা মামলার আসামী আটক

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ৭:১৩ পিএম

জেলার রামগড়ে নিখোঁজ থাকা এক মহিলার অর্ধ গলিত লাশ উদ্ধারের ঘটনায় এক আসামীকে আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোররাতে মাটিরাঙ্গা থেকে অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) মো. সালাউদ্দিন এর নেতৃত্বে পুলিশের একটি দল মোবাইল ফোন টেকিং করে ফাতেমা হত্যার সাথে জড়িত মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়নের বড়বিল দক্ষিনপাড়া এলাকার বাসিন্দা জয়নাল আবেদীনের ছেলে জাহাঙ্গীর আলম (৪৮) কে আটক করে। রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হান্নান এ প্রতিনিধিকে জানান, ধৃত আসামী মোঃ জাহাঙ্গীর আলম সহ পলাতক অপর আসামী নজরুল ইসলাম প্র: নাজিম (২৭) দ্বয় ভিকটিম (মৃতা) ফাতেমা আক্তারকে ধর্ষণসহ খুন করিয়াছে মর্মে ধৃত আসামী মো: জাহাঙ্গীর আলম বিজ্ঞ আদালতে ফৌ: কা: বি: ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেন। আসামীকে জেলা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গুইমারা উপজেলা আওয়ামীলীগ নেতা নুর নবী ডাক্তারের বড় বোন ফাতেমা বেগম (৫৫) এক সপ্তাহ ধরে নিখোঁজ থাকার পর গত ২৪ ডিসেম্বর বিকেলে মাহবুবনগর রাস্তার পাশ থেকে তাঁর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামগড়

১ অক্টোবর, ২০১৬
২২ আগস্ট, ২০১৬
১৩ এপ্রিল, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ