Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

পূর্ণ মন্ত্রী হওয়ায় বান্দরবানে নাগরিক সংবর্ধনা বীরের বেশে প্রবেশ করলেন বান্দরবানের বীর

বান্দরবান থকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ৮:২২ পিএম

বীরের বেশে বান্দরবানে প্রবেশ করলেন নবনিযুক্ত পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি। রাস্তার দুপাশে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ জনগণ মন্ত্রীকে ফুল দিয়ে অভিবাদন জানায়। জেলা শহর থেকে ২৩ কি:মি: দূরে কেরাণীহাট থেকে ৫ শতাধিক মোটর শোভাযাত্রা সহকারে বান্দরবানে প্রবেশ করতে মন্ত্রীর সময় লেগেছে প্রায় ৩ ঘন্টা। সময় গড়িয়ে তখন বিকাল ৫ টা। নাগরিক সংবর্ধনা মঞ্চে উঠলেন পর্যটন সমৃদ্ধ পার্বত্য এলাকায় শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের অগ্রদূত মন্ত্রী বীর বাহাদুর। বান্দরবানের রাজার মাঠ কানায় কানায় পরিপূর্ণ মুহুর মুহুর শ্লোগানে নেতাকর্মীরা উজ্জীবিত। সর্বস্তরের জনগণের ভালোবাসায় সিক্ত হলেন, টানা ছয় বারের নির্বাচিত ২৯ বছরের জনপ্রতিনিধি বান্দরবান পার্বত্য ৩০০ আসনের এমপি বীর বাহাদুর উশৈসিং। দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় বরণ হলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী থেকে পূর্ণ মন্ত্রী হওয়া বান্দরবানের বীর। জেলা আওয়ামীলীগের ব্যানারে নাগরিক সংবর্ধনায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা।
নাগরিক সংবর্ধনার জবাবে মন্ত্রী বলেন, আজ থেকে কোন প্রতিহিংসা নয়। আমরা সকলে মিলে তিন পার্বত্য এলাকাকে উন্নয়নের শিকড়ে পৌঁছে দেয়ার আপ্রাণ চেষ্টা করব। বিগত ৫ বছরে প্রায় ৬ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে উল্লেখ করে নবনিযুক্ত মন্ত্রী বলেন প্রতিটি উপজেলায় কর্মসংস্থানের পাশাপাশি কারিগরি ইনষ্টিটিউট গড়ে তোলার পাশাপাশি পর্যটন খাতকে দেশের সেরা এলাকা হিসাবে পরিগণিত করা হবে। কৃষিতে বিপ্লব ঘটানো হবে এবং অনুন্নত এলাকায় বিদ্যুৎসহ সোলার স্থাপন করা হবে।



 

Show all comments
  • AKM islam ১১ জানুয়ারি, ২০১৯, ১০:৫০ পিএম says : 0
    Awami league jonogoner vote ekados jatio songsod nirbachone joylav koreche ekotha bolar ba na bolar ekhon ar dorkar ki. Montri ebong sob storer awamil league somothokra ekhon unnoon ebong jonosompriktir kaje besto hole desh ebong jatir kollan hobe. Niskolus vote hoeche je e bolben se mittha kotha bolchen seta tini nejei janen. Ta hole voter bepare 100% chup thakae valo bole amar driro bissas. Jati ekhon dekbe e sorkar er amole aro koto unnoti hoy, durniti koto kome, office e gush chara kaj hoy kina, banker taka churi hoy kina, birodhi party r upor ottachar hoy kina ettadi. BNP ke ar mamla na dea jader ke mamla dea hoeche tader mamla 5 bochorer jonno stogit rekhe desh bideshe taderke chakuri deyar bebosta kora dorkar. 10 bochore tara ses. Hamla mamla dea sotruta na barea chakuri ba onno kichu dea vinno motadorsher lokder bujte din "WE ARE THE BEST" in Bangladesh. Automatic Bangladesh ek party te porinoto howar pothe. Emon o hote pare gonotontro rokkhar sarthe Awami league ke Taka dea birodhi party korar jonno lok khuj te hobe. Allah jotodin chaiben keu kichu korte parbe na. Tobe prottek manuske tar kormer hisab dite hobe ekotha mone rekhe sob kaj korle mritute o santi. Allah amake soho sobai ke manuser kollan korar toufik dan korun. Amin
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ