Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জে বুড়িগঙ্গায় উদ্ধার হওয়া ১টি লাশের পরিচয় জানা গেছে

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ৮:৫৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীতে গত বৃহস্পতিবার রাতে রাজধানীর ফরাসগঞ্জঘাট এলাকা থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত নাম ব্যাক্তির লাশের পরিচয় জানা গেছে। তার নাম হচ্ছে মোঃ নবীয়ার হোসেন নবী(৩৫)। সে রাজধানীর সদরঘাট এলাকায় সরবত বিক্রি করতো। আজ শুক্রবার(১১জানুয়ারী) দুপুরে নিহতের স্ত্রী লাকী আক্তার মেয়ে নিশিতা আক্তারকে সাথে নিয়ে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়ে তার স্বামী নিহত নবীয়ার হোসেন নবীর লাশ সনাক্ত করেন।
নিহতের স্ত্রী লাকী আক্তার জানান, তার স্বামী মোঃ নবীয়ার হোসেন নবী রাজধানীর সদরঘাট এলাকায় সরবত বিক্রি করতেন। তারা দক্ষিন কেরানীগঞ্জের আগানগর ইউনিয়নের নামাপাড়া এলাকায় জৈনক শহীদ মিয়া নামে এক ব্যাক্তির বাড়িতে ভাড়া থাকেন। তার স্বামী সরবতের ব্যবসার পাশাপাশি বাবুর্চির কাজও করতেন। গত বুধবার বাসা থেকে বের হয়ে প্রতিদিনের ন্যায় সদরঘাট এলাকায় যায় সরবত বিক্রি করতে। সরবত বিক্রি শেষে ওইদিন রাতেই সে নৌকাযোগে বাসায় ফেরার পথে নিঁখোজ হন। বিভিন্ন জায়গায় খোঁজাখঁজি করেও তার কোন সন্ধান আমরা পাইনি। আজ শুক্রবার বিভিন্ন গনমাধ্যমে অজ্ঞাত দুই ব্যাক্তির লাশ নদী থেকে উদ্ধার হওয়ার খবর আমরা লোকমুখে জানতে পারি। এই সুত্রধরে আমি আমার মেয়েকে সাথে নিয়ে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এসে স্বামীর লাশ সনাক্ত করি। আজকেই আমার স্বামীর লাশ তার গ্রামের বাড়ি লালমনির হাট জেলার সদর থানায় নিয়ে যাওয়া হবে । এই লাশ উদ্ধারকারী দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মোঃ ফিরোজ উদ্দিন আহমেদ জানান, নিহতের লাশ তার স্ত্রী ও কন্যা সঠিকভাবে সনাক্ত করেছেন। তাই তাদের হাতে লাশটি হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বুড়িগঙ্গা

২৭ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন