Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

আশাশুনিতে হতাহত ৩

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

আশাশুনি টু সাতক্ষীরা সড়কে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সড়কের চিলেডাঙ্গা মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আশাশুনি সদরের বড় দূর্গাপুর গ্রামের ছিয়ামুদ্দিন গাজীর পুত্র ইউপি সদস্য মিজানুর রহমান (৫০) ও একই গ্রামের মোস্তফা গাজীর পুত্র শাহিনুর ইসলাম (২৮) মহেশ^রকাটি মৎস্য সেটে মাছ বিক্রয় করে নিজেদেও মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। চিলেডাঙ্গা মোড় নামক স্থানে পৌছলে আশাশুনির দিক থেকে মাছ ব্যবসায়ী কুমিল্লা জেলার বরুড়া উপজেলার শ্বরাপতি গ্রামের আঃ ছাত্তারের পুত্র শফিক (২৮) মোটরসাইকেলে ঘটনাস্থানে পৌছলে দ্রুতগতির দু’মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। শফিককে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পর কর্মরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। মিজানুর ও শাহিনুরকে প্রথমে আশাশুনি হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে মিজানুরকে সদর হাসপাতালে রেফার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুখোমুখি সংঘর্ষ


আরও
আরও পড়ুন