Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্বশুরের হাতে জামাতা খুন

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় শ্বশুরের বটির কোপে নিহত হয়েছেন জামাতা মো. বাবু (৩৫)। গত রোববার দুপুরে রায়েরবাগে পূণম সিনেমা হলের পাশের শ্বশুর বাবলুর বাড়িতে হামলার শিকার হন বাবু। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ১টায় মারা যান বাবু। এ ঘটনায় নিহতের স্ত্রী লাভলী, শ্বশুর বাবলু, শাশুড়ি পারভীন এবং শ্যালক হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ।
নিহত বাবুর বড় ভাই মামুন সাংবাদিকদের জানান, বাবু পেশায় একজন বাসচালক। তার বাসা যাত্রাবাড়ী পুনম সিনেমা হলের পাশে। সাত বছর আগে একই এলাকার বাবুল মিয়ার মেয়ে লাভলীর সঙ্গে বিয়ে হয় তার। বেশ কিছুদিন আগে তার স্ত্রী লাভলী রাগ করে বাপের বাড়ি চলে যায়। গত রোববার দুপুরে লাভলীকে বাপের বাড়ি থেকে আনতে যায় বাবু। এ সময় বাবুর সঙ্গে শ্বশুর বাড়ির লোকজনের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে শ্বশুর বাবুল মিয়া বটি দিয়ে বাবুকে এলোপাতাড়ি কোপায়। গুরুতর আহতাবস্থায় তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বোন ফারিয়া বাদী হয়ে যাত্রাবাড়ি থানায় একটি হত্যামামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্বশুরের হাতে জামাতা খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ