Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

আমার শিক্ষাজীবন মাদরাসা দিয়েই শুরু - আলহাজ শেখ মো. আব্দুল্লাহ

স্টাফ রিপোর্টার গোপালগঞ্জ | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমার রাজনৈতিক নেতা। আর আল্লামা শামসুল হক ফরিদপুরী (রহ.) হলেন আমার ধর্মীয় নেতা। মাদরাসা শিক্ষা দিয়েই আমার শিক্ষা জীবন শুরু হয়। দেশের আলেম-ওলামাগণের পরামর্শ নিয়েই ধর্মীয় সেক্টরের উন্নয়ন করবো। চলার পথে ভুল ত্রæটি হলে আলেম-ওলামাগণই পরামর্শ দিয়ে সহযোগিতা করবেন। আমি কোনো দুর্নীতি করি না কাউকে দুর্নীতি করতেও দেবো না। গতকাল গওহরডাঙ্গা মাদরাসা মসজিদে জুমার খুৎবাহ পূর্ব বক্তব্যে নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট মো. আব্দুল্লাহ একথা বলেন। বাদ জুমা আল্লামা শামসুল হক ফরিদপুরী (রহ.)-এর মাজার জিয়ারতের মধ্যদিয়ে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো.আব্দুল্লাহ ধর্ম মন্ত্রণালয়ের কার্যক্রম শুরু করার কথা ঘোষণা দেন। এসময়ে মাদরাসার মহাপরিচালক মুফতী রুহুল আমিন, মুফতী শোয়াইব ইব্রাহিম ও মাওলানা ইসহাক আহমেদসহ শীর্ষ স্থানীয় ওলামায়ে কেরামগণ উপস্থিত ছিলেন। মাদরাসার পক্ষ থেকে ধর্ম প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে আন্তরিক অভিনন্দন জানানো হয়। গওহরডাঙ্গা মাদরাসায় একটি ছাত্রাবাস নির্মাণ করে দেয়ার প্রতিশ্রæতি দেন প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ।
সকালে গোপালগঞ্জে গণমাধ্যমের সাথে আলাপকালে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, আল্লাহর মেহমান হজযাত্রীদের চোখের পানি আর দেখতে চাই না। যাদের প্রতারণার কারণে হজযাত্রীদের চোখের বের হবে তাদের চোখের পানিও আমি বের করে ছাড়বো। তিনি বলেন, অন্যান্য ধর্মালম্বিদের স্ব স্ব ধর্মীয় অনুষ্ঠানাদি পালনেও সর্বাত্বক সহযোগিতা দেয়া হবে। ধর্ম মন্ত্রণালয়কে সকল মন্ত্রণালয়ের ওপরে প্রতিষ্ঠা করার প্রতিশ্রæতিও দেন প্রতিমন্ত্রী।

 



 

Show all comments
  • MD Abu Taher ১২ জানুয়ারি, ২০১৯, ১:৫৫ এএম says : 0
    সততা থাকলে নিশ্চয়ই আল্লাহ আপনার সহায় হবেন এবং আপনি সফল হবেন।
    Total Reply(0) Reply
  • Raju Ahmed ১২ জানুয়ারি, ২০১৯, ১:৫৬ এএম says : 0
    মাশাল্লাহ
    Total Reply(0) Reply
  • kazi tajuddin ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০৬ পিএম says : 0
    Allah aapnake valo kajer sohayota korun
    Total Reply(0) Reply
  • Sa'ad ibne Harun from Mohammadpur ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০৭ পিএম says : 0
    Please solve the Sa'ad fitnah from Tabligh in Bangladesh. Stick to the basics. Nusus e sharyeaa along with the Jomhur Ulammah especially of Bangladesh. Jajakallah hu ahsanul Jajah.
    Total Reply(0) Reply
  • Islam ১২ জানুয়ারি, ২০১৯, ১:০১ পিএম says : 0
    তিনি একজন সৎ , নিরহংকারী ভালো মানুষ । সকলের সহযোগিতা পেলে তিনি অবশ্যই সাধারন মানুষের আশা পুর্ন করতে পারবেন বলে আমার দৃঢ বিশ্বাস।
    Total Reply(0) Reply
  • Kazi Al-Amin ১২ জানুয়ারি, ২০১৯, ৮:৫৫ পিএম says : 0
    আল্লাহ আপনাকে ভালো ভালো কাজ করার তাওফিক দান করুক।
    Total Reply(0) Reply
  • মোঃ তারেক এজাজ ৩১ জানুয়ারি, ২০১৯, ৫:২৪ পিএম says : 0
    তিনি একজন সৎ লোক, এটা আমি হলফ করে বলতে পারি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরাসা

১০ সেপ্টেম্বর, ২০১৯
৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ