Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জানুয়ারি ২০১৯, ০৭ মাঘ ১৪২৫, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

গাজীপুরে স্বামীসহ গ্রেফতার ৩

সেপটিক ট্যাংকে স্ত্রীর লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

গাজীপুরে একটি সেপটিক ট্যাংক থেকে আফরোজা বেগমকে (২৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই নারীর স্বামী শাহজাহান মিয়াসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার অন্য দুইজন হলো- খোকন মিয়া (২২) ও মুকুল মিয়া (২৫)। পারিবারিক কলহের জেরে গত ৩ জানুয়ারি শ্বাসরোধ করে আফরোজাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-১ এর অধিনায়ক সারোয়ার বিন কাশেম। গতকাল রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান তিনি।
তিনি বলেন, গত ৩ জানুয়ারি গাজীপুরের ভাওরাইদ উত্তরপাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রী আফরোজা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী শাহজাহান মিয়া। পরে লাশ গুম করার উদ্দেশ্যে বন্ধুদের সাড়ে ৬ হাজার টাকা দিয়ে সেপটিক ট্যাংকে স্ত্রীর লাশ ফেলে দেয়। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ঘাতক শাহজাহান মিয়াসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়।
সারোয়ার বিন কাশেম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহজাহান জানায়- দীর্ঘ ৮ বছর আগে আফরোজার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। পরে তারা বিয়ে করে। মাঝখানে ২০১৬ সালে তার স্ত্রী সৌদি আরব যায় এবং ৬ মাস আগে দেশে ফিরে আসে। তারপর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। গত ৩ জানুয়ারি পূর্ব ঘটনার জের ধরে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে শাহজাহান মিয়া রাগের বশবর্তী হয়ে স্ত্রী আফরোজাকে গলা টিপে হত্যা করে। পরে লাশ খাটের নিচে রেখে দেয় শাহজাহান।
এদিকে হত্যার পর লাশ গুম করার জন্য শাহজাহান তার বন্ধু খোকনকে চার হাজার ও মুকুলকে আড়াই হাজার টাকা দিয়ে ভাড়া করে। পরে তাদের সহায়তায় লাশ সেপটিক ট্যাংকে ফেলে দেয়। বিষয়টি জানাজানি হলে শাহজাহান আত্মগোপনে যায়। পরে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে ডেমরায় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে দুই সহযোগীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহজাহান হত্যাকান্ডের কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ