Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বখাটের উত্ত্যক্ততা সহ্য করতে না পেরে ছাত্রীর আত্মহত্যা

প্রকাশের সময় : ১০ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : বখাটের উত্ত্যক্ততা সহ্য না করতে পেরে গতকাল সকালে নগরীর শ্যামপুর এলাকায় আমেনা খাতুন (১৪) নামে সপ্তম শ্রেণীর এক স্কুল-ছাত্রী আত্মহত্যা করেছে। আমেনা খাতুন ওই এলাকার হায়দার আলীর মেয়ে। কিশোরীর মা নেগার বানু পুলিশকে জানান, দীর্ঘদিন ধরে রেজাউল করিম নামে স্থানীয় এক বখাটে যুবক তার মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করে আসছিল। গত রোববার ওই বখাটে তার মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়।
এ নিয়ে এলাকায় সালিশ বসার কথা ছিল। কিন্তু এরই মধ্যে বিষয়টি নিয়ে এলাকায় আলোচনা শুরু হয়। এ ঘটনায় তার মেয়ে সবার অজান্তে নিজ ঘরে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বিষয়টি টের পেলে তারা থানায় খবর দেন। দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ওই ঘটনার সত্যতা পাওয়া গেলে বখাটে যুবককে আটক করা হবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বখাটের উত্ত্যক্ততা সহ্য করতে না পেরে ছাত্রীর আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ