Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ০৯ মাঘ ১৪২৫, ১৫ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

চাঁদপুরে নিষিদ্ধ ট্রাক্টর উল্টে হেলপার নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ৩:৪৮ পিএম

চাঁদপুর শহরের পুরানবাজার রঘুনাথপুর এলাকায় মোড় ঘুরতে গিয়ে নিষিদ্ধ ট্রাক্টর উল্টে খাদে পড়ে মো. মমিন পাঠান (৩২) নামের হেলপার নিহত হয়েছেন। শনিবার (১২ জানুয়ারি) বেলা ১২টার দিকে রঘুনাথপুর চৌরাস্তা মোড়ে এই দূর্ঘটনা ঘটে। একই ঘটনায় ট্রাক্টরের চালক সোহাগ (৩২) গুরুতর আহত হয়েছেন। তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করা হয়েছে।

আহত সোহাগ চান্দ্রা ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামের বাসিন্দা। তাৎক্ষনিক তার পিতার নামা জানা যায়নি। আর নিহত মমিন পাঠান সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়নের গোবিন্দিয়া গ্রামের মৃত ইসমাইল পাঠানের ছেলে। ট্রাক্টরের মালিক গোবিন্দিয়া গ্রামের কাদির রাঢ়ী।

হাসপাতাল সূত্রে জানা যায়, ট্রাক্টর নিয়ে ঘটনাস্থলে রাস্তার মোড় ঘুরার সময় রাস্তার পাশে খাদে পড়ে যায়। ট্রাক্টরটি উল্টে যাওয়ার কারণে ঘটনাস্থলেই হেলপার মমিনের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক আসিফ আহম্মেদ মমিন পাঠানের মৃত হওয়ার ঘটনাটি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ