Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী।

দি প্রিমিয়ার ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ৩:৫৯ পিএম

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্যবসায়িক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ (১২ জানুয়ারি) ঢাকার র‍্যাডিসন হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক ও সংসদ সদস্য বি এইচ হারুন, ব্যাংকের পরিচালক ও সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী, পরিচালক এবং চেয়ারম্যান- রিস্ক ম্যানেজমেন্ট কমিটি মুহাম্মাদ ইমরান ইকবাল, পরিচালক শাহ মুহাম্মাদ নাহিয়ান হারুন। এছাড়াও ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, এমডি এবং সিইও এম রিয়াজুল করিম এফসিএমএ সহ আরও অনেকেই অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন।

২০১৮ অর্থবছর শেষে ব্যাংকের সার্বিক বৃদ্ধি ও উন্নয়ন উপলক্ষে শাখা পরিচালক ও জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন ডা. এইচ বি এম ইকবাল। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সাফল্যের এই ধারাবাহিকতা ২০১৯ সালে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে। ডা. এইচ বি এম ইকবাল বলেন, ২০১৮ সালে ব্যাংকিং সেবায় বিপুল প্রতিযোগিতা সত্ত্বেও সকলের আন্তরিক প্রচেষ্টা, কঠোর পরিশ্রম ও গ্রাহক সেবার মান উন্নয়নের ফলে এই সাফল্য এসেছে।

অনুষ্ঠানে অংশগ্রহনকারী শাখা পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, ২০১৮ সালের প্রথম অর্থবছরে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০১৯ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের উপর গুরুত্ব আরোপ করেন।

২০১৯ সালের শেষে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরো এগিয়ে নিয়ে যেতে- বর্তমান মুদ্রা বাজার, অর্থনৈতিক পরিস্থিতি এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে দক্ষ লোকবল নিয়োগ, পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পণ্যের প্রচলন আবশ্যিক বলে মত প্রদান করেন ব্যাংকের উপদেষ্টা, এমডি এবং সিইও সহ উচ্চপদস্থ কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ