Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী।

নেত্রকোনায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, ২৫ যাত্রী আহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ৫:৩২ পিএম

নেত্রকোনা-মদন সড়কের সদর উপজেলার লক্ষীগঞ্জ ইউনিয়নের নসিবপুর নামকস্থানে গতকাল শনিবার সকালে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যাওয়ায় কমপক্ষে ২৫ জন যাত্রী আহত হয়েছেন।

স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, মদন উপজেলা বাসস্ট্যান্ড থেকে একটি বাস সকাল ১০টার দিকে যাত্রী নিয়ে নেত্রকোনার উদ্দেশ্যে রওয়ানা দেয়। বাসটি সকাল ১১টার দিকে সদর উপজেলার লক্ষীগঞ্জ ইউনিয়নের নসিবপুর নামক স্থানে ব্রীজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও নেত্রকোনা ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যাত্রী সাধারণকে বাসের ভেতর থেকে উদ্ধার করে। এতে ২৫ জন যাত্রী আহত হয়। গুরুতর আহত আকলিমা (৫), ওয়ালিদ (২৫) ও মনিরকে (২৩) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপ পরিচালক আবু আব্দুল্লাহ মোহাম্মদ সাইয়্যিদ জানান, স্থানীয়দের সাথে নিয়ে বাসের ভেতর থেকে সকল যাত্রীকে উদ্ধার করা হয়েছে। বাসের ভেতরে বা বাসের নিচে পানিতে আরো কেউ আছে কি না খোঁজ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ