Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জানুয়ারি ২০১৯, ০৭ মাঘ ১৪২৫, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ৫:৩৬ পিএম

ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আনন্দঘন পরিবেশে, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। গত শুক্রবার দুপুরে উপজেলা প্রেসক্লাবের গোয়ালাবাজারস্থ নিজস্ব কার্যালয়ে ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে সভাপতি জুবেল আহমদ সেকেল (যুগান্তর), সহ-সভাপতি উজ্জ্বল ধর (সিলেট মিরর), সাধারণ সম্পাদক শিপন আহমদ (ইত্তেফাক), সহ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (ইনকিলাব, শ্যামল সিলেট), কোষাধ্যক্ষ আব্দুল মতিন (আমাদের নতুন সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ (শ্যামল সিলেট), সাংস্কৃতিক সম্পাদক রনিক পাল (শুভ প্রতিদিন), দপ্তর সম্পাদক এস. জামান ফরহাদ (মানবাধিকার খবর), নির্বাহী সদস্য পদে যথাক্রমে এফ এম আলী ফয়েজ (সিলেটের ডাক), সিতু সূত্রধর (উত্তরপূর্ব), কয়েছ মিয়া (সিলেটের ডাক), আনোয়ার হোসেন আনা (সমকাল), জয়নাল আবেদীন (মানবজমিন), নূরুল ইসলাম রাফি (সময় ৭১) নির্বাচিত হয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান, গোয়ালাবাজার বণিক সমিতির সভাপতি আব্দুর রব গেদা মিয়া, সাধারণ সম্পাদক পরিমল দেব, সিলেট জেলা প্রেসক্লাবের রজত চক্রবর্তী, অনলাইন প্রেসক্লাবের সাইফুর রহমান তালুকদার, বালাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শিপন খান, এডভোকেট অসিম কুমার দাস প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ