Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ০৬ মাঘ ১৪২৫, ১২ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

নোয়াখালীর ধর্মপূরে পারভিন হত্যা, চট্টগ্রাম থেকে স্বামী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ৫:৫৮ পিএম

সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্লকিয়া গ্রামে পারভিন আক্তার (১৯) কে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় তার স্বামী শেখ সেলিম (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন এর একটি দল।

শনিবার দুপুর ১২টায় এ বিষয়ে নোয়াখালী পিবিআই কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন চট্টগ্রাম বিভাগীয় পিবিআই প্রধান ও বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল। এর আগে ভোরে চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকা থেকে শেখ সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত শেখ সেলিম নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ডিগ্রিপাড়া গ্রামের আবদুছ শুক্কুর শেখের ছেলে।

পুলিশ জানায়, চট্টগ্রামের মৌলভী পুকুরপাড় এলাকায় রাজমিস্ত্রির কাজ করতো সেলিম। একই এলাকার একটি পোশাক কারখানায় কাজ করতো পারভিন। সেই সুবাদে তাদের দু’জনের পরিচয় ও পরে বিয়ে। বিয়ের পর সেলিম আগে একটি বিয়ে করেছে এবং সেই ঘরে সন্তান রয়েছে বলে জানতে পেরে গ্রামের বাড়ী নোয়াখালীতে চলে আসে পারভিন।

নোয়াখালী জেলা পিবিআই’এর অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা জানান, বুধবার সেলিম নোয়াখালীতে এসে পারভিনকে মোবাইল ফোনে বাড়ির পাশে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে পুনরায় চট্টগ্রাম চলে যায়। ওইসময় ঘটনাস্থল থেকে নিহতের পেটে বিদ্ধ অবস্থায় একটি ছুরি উদ্ধার করা হয়। পরবর্তীতে মোবাইলের কললিস্ট চেক ও ট্রাকিং মাধ্যমে সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার রাতে পূর্ব শুল্লুকিয়া গ্রাম থেকে পারভিন আক্তারের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে সুধারাম মডেল থানা পুলিশ। পরে এই ঘটনায় নিহতের বাবা জহুরুল হক বাদী হয়ে অজ্ঞাত একাধিক ব্যাক্তিকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ