Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫, ১৭ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

ন্যান্সির সংসার জোড়া লাগলো

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কয়েক দিন আগে সঙ্গীতশিল্পী ন্যান্সি বলেছিলেন তিনি তার স্বামী থেকে আলাদা থাকছেন। সংসার ভেঙ্গে যাওয়ার বিষয়টিও আলোচনায় আসে। তবে সুখের বিষয় হচ্ছে, ন্যান্সি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ তাদের ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার সংসার জীবন শুরু করেছেন। ন্যান্সি বলেন, আমরা সব সময়ই এক ছিলাম। দুজনের প্রতি দুজনের ভালোবাসার কমতি কখনোই ছিলো না। জায়েদ বেশি ভালো মানুষ। এজন্য তার সঙ্গে আমি প্রায়ই মান-অভিমান করি। সে করে না। সে রাগের কথা বললেও রাগ করে না, এটাও তার প্রতি আমার অভিমানের আরেকটা কারণ। আমাদের অভিমানের পালা শেষ। আমরা আবার সুখে-শান্তিতে বসবাস করতে শুরু করেছি। উল্লেখ্য, ন্যান্সি-জায়েদের সংসার জীবন ছয় বছরেরও বেশি সময় অতিক্রম করেছে। এর আগে তাদের সাংসারিক দ্বন্দ্বের কথা শোনা যায়নি। বরং বিভিন্ন অনুষ্ঠানে ন্যান্সি-জায়েদকে প্রায়ই একসঙ্গে দেখা গেছে। এছাড়া কিছুদিন আগে ন্যান্সির জন্মদিনে জায়েদ তাকে ২৫ লাখ টাকা মূল্যের জমি উপহার দেন।



 

Show all comments
  • Md Israfel Kochi ১৩ জানুয়ারি, ২০১৯, ১:৩৮ এএম says : 0
    বিনোদন জগতের মানুষের লজ্জাবোধে ঠাডা পড়ে , এদের সম্পর্ক ভাঙতে ও দেরী হয় না , গড়তে ও দেরী হয় না । আজব সেলেব্রেটি সমাজ । ৫ কিলোমিটার দূরত্ব এখন সুপার গ্লু ।
    Total Reply(0) Reply
  • Shahin Alam Heyako ১৩ জানুয়ারি, ২০১৯, ১:৩৯ এএম says : 0
    এদের আবার বিয়ে! হাইস্যকর
    Total Reply(0) Reply
  • Shahadat Hossain Rajib ১৩ জানুয়ারি, ২০১৯, ১:৪০ এএম says : 0
    জোড়া না লাগলেও সমাস্য নাই আমি বিয়ে করব নান্সি কে
    Total Reply(0) Reply
  • আমিন মুন্সি ১৩ জানুয়ারি, ২০১৯, ১:৪২ এএম says : 0
    ভালো খবর। অভিনন্দন। এবার সংসারের প্রতি একটু মনোযোগী হউন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ