Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

ধামরাইয়ে এমপিকে সংবর্ধনা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকা-২০ (ধামরাই) আসনে নবনির্বাচিত সংসদ সদস্য ও ঢাকা জেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদকে প্রথম সংবর্ধনা দিয়েছেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার সন্ধ্যার পর উপজেলার চৌহাট ইউনিয়নের পাইকপাড়া গ্রামে ঐতিহ্যাবাহী খান বাড়িতে। জাতীয় পার্টির পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করেন ঢাকা জেলা জাতীয় পার্টির সভাপতি দুইবারের সাবেক সংসদ সদস্য গেল নির্বাচনে মনোয়ন প্রাপ্ত খান মুহাম্মদ ইস্রাফিল খোকন। প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত এমপি বলেন, ধামরাইতে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ, দখলবাজ যে দলেরই হোক সবার সহযোগীতা নিয়ে তা নির্মূল করা হবে। ধামরাই হবে দাঙ্গা-হাঙ্গামা মুক্ত একটি আদর্শ উন্নয়নের উপজেলা। এ সময় উপস্থিত ছিলেন খান পরিবারের কৃতি সন্তান শিল্পপতি মুক্তিযোদ্ধা খান মুহাম্মদ ইখতিয়ার জামান ও খান মুহাম্মদ ইজাহার ইমরান।

বক্তব্য রাখেন ঢাকা জেলা আ.লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল আলীম খান সেলিম, শওকত হোসেন শাহীন, টাংগাইল জেলা আ.লীগের সহ-সভাপতি মাহবুব আলম হুরমহল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির জেলা ও উপজেলা নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জাতীয় পার্টির মো. সেলিম সরকার। এ সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড সোহানা জেনমিন মুক্তা, চৌহাট ইউপি চেয়াম্যান পারভীন হাসান প্রীতি,আওয়ামী লীগ মো. আনোয়ার হোসেন, নজরুলসহ উপজেলা যুবলীগ মো. হারুন আর রশিদ রোকন, কামরুল হাসান, ছাত্রলীগ মো. শামীম, নাদিম হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধামরাইয়ে এমপিকে সংবর্ধনা

১৩ জানুয়ারি, ২০১৯
আরও পড়ুন