Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

রাস্তায় পতাকা উড়িয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালো যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৯, ৮:১৭ পিএম

রাস্তার দু পাশে লাইনে দাড়িয়ে লাল-সবুজের পতাকায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানালো ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের হাজার হাজার নেতাকর্মীরা।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভায় যোগ দিতে আজ শনিবার বিকাল সাড়ে তিনটায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে দুইটার আগ থেকেই দক্ষিণ যুবলীগের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে হাজির হন। গুলিস্তানের জিরো পয়েন্ট থেকে মৎস্য ভবনের রাস্তার দুপাশে সারিবদ্ধভাবে দাড়িয়ে প্রধানমন্ত্রীকে লাল সবুজের জাতীয় পতাকা, যুবলীগর দলীয় পতাকা নেড়ে অভিনন্দন জানান সংগঠনের নেতারা।
জিরো পয়েন্টে নিজে উপস্থিত থেকে এতে নেতৃত্ব দেন যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। এসময় নেতাকর্মীরা ‘বার বার দরকার শেখ হাসিনার সরকার, শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই, রাষ্ট্র নায়ক শেখ হাসিনার দুই নয়ন-বাংলাদেশের উন্নয়ন, জনগণের ক্ষমতায়ন-শেখ হাসিনার উন্নয়নসহ বিভিন্ন স্লোগান দেন। স্লোগান ও পতাকা নেড়ে অভিনন্দনের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও গাড়ীর ভেতর থেকে হাত নেড়ে অভিনন্দনের জবাব দেন।
যুবলীগ দক্ষিণের নেতাকর্মী ছাড়াও ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের কিছু নেতাকে দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ