Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

গাইবান্ধায় কম্বল বিতরণ

গাইবান্ধা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গাইবান্ধায় শীতার্ত অসহায় মানুষের মধ্যে সরকারি ও বেসরকারিভাবে কম্বলসহ শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। গতকাল শনিবার প্রবীণ হিতৈষী, গাইবান্ধা জেলা শাখা ও বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি কল্যাণ সমিতির উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক মো. আব্দুল মতিন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি অ্যাড. শামছুল আলম প্রধান, সাধারণ সম্পাদক অধ্যাপক জয়নুল আবেদীন, যুগ্ম সম্পাদক প্রকৌশলী শামসুজ্জোহা, অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি কল্যাণ সমিতির চেয়ারম্যান এন্তাজ আলী সরকার, ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান সরকার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে আ.লীগ সাদুল্যাপুর উপজেলা শাখার উদ্যোগে ১ হাজার ২শ’ মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাজেদুল হক। এসময় সাদুল্যাপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাহরিয়ার খান বিপবসহ জেলা ও উপজেলা আ.লীগ নেতৃবৃন্দ।
জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা জানান, শীতার্ত মানুষের মধ্যে জেলায় এ পর্যন্ত সরকারিভাবে ৪ হাজার ২শ’ কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়া বেসরকারি উদ্যোগে অন্যান্য সংগঠন ১০ হাজার কম্বল বিতরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন