Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনবাগ আ.লীগের মতবিনিময় সভা

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নোয়াখালীর সেনবাগে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর আলম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা, সানজী গ্রুপের চেয়ারম্যান, যৌতুক প্রতিরোধ আন্দোলন বাংলাদেশের সভাপতি ও মেঘনা ব্যাংকের ডিরেক্টর লায়ন জাহাঙ্গীর আলম মানিক তার নিজ ইউনিয়ন কাবিলপুরের দলীয় মো.কর্মী ও সর্বস্তরের লোকজনের সঙ্গে মতবিনিময় করেছে। গত শুক্ররার রাতে তার নিজ প্রতিষ্ঠিত লায়ন জাহাঙ্গীর আলম মহিলা কলেজের বীরবিক্রম শহীদ তরিক উল্লাহ অডিটোরিয়ামে সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সেক্রেটারি বাহার উল্লার বাহারের সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সেক্রেটারী আজাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই মতবিনিময়সভায় প্রধান অতিথি ছিলেন, মনোনয়ন প্রত্যাশী লায়ন জাহাঙ্গীর আলম মানিক।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদুল হক পাটোয়ারী লেবু, বালিয়াকান্দি ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুল আলম জসিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির আইন বিষয়ক সহ-সম্পাদক একেএম জাকির হোসেন জুয়েল, সেনবাগ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবাক সাইদুজ্জামান স্বপন, সেনবাগ কলেজের সাবেক ভিপি আমিরুল ইসলাম মোহন, আওয়ামী লীগ মো. রফিকুল ইসলাম বাদল, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যার রুহুল আমির ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির রাজু, কাবিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. আবুল কালাম আজাদ, কাদরা ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি সোলেমান, উপজেলা কৃষক লীগের সাধারণ সস্পাদর সফি উল্লাহ যুবলীগ মো. দিদারুল আলম দিদার, আনোয়ার খান, সাবেক মেম্বার আনেয়ারা বেগম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগের মতবিনিময় সভা

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ