Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ভূমিমন্ত্রী ও মঈনউদ্দিন বাদলকে জামেয়া মাদরাসার অভিনন্দন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ভ‚মিমন্ত্রী নিযুক্ত হওয়ায় এবং মঈনউদ্দিন খান বাদল চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার প্রেক্ষিতে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার পক্ষ হতে অভিনন্দন জানানো হয়েছে।

গতকাল শনিবার এক বিবৃতিতে আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট পরিচালাধীন জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা গভর্নিং বডি, শিক্ষক-কর্মচারী ও ছাত্রবৃন্দ অভিনন্দন জানান। বিবৃতিতে মাদরাসা গভর্নিং বডির চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম ও অধ্যক্ষ মুফতি সৈয়্যদ মোহাম্মদ অছিয়র রহমান আলক্বাদেরী বলেন, বর্তমান সরকারের ভ‚মিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এবং তার পিতা বিশিষ্ট রাজনীতিবিদ, চট্টগ্রামবাসীর অভিভাবক, সাবেক এমপি আখতারুজ্জামান চৌধুরী বাবু ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈনউদ্দিন খান বাদল এমপি আল্লামা সৈয়্যদ আহমদ শাহ সিরিকোটি (রহ.) কর্তৃক প্রতিষ্ঠিত জামেয়ার একনিষ্ঠ শুভাকাঙ্খী।

আশা করি ভ‚মিমন্ত্রী ও চট্টগ্রাম-৮ আসনের এমপি দুজনেই দেশ-জাতির কল্যাণে ভ‚মিকা রাখার পাশাপাশি জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার যুগোপযোগী উন্নয়নে অবদান রাখবেন। বিবৃতিতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিসভার সদস্যবৃন্দ ও সংসদ সদস্যদের উত্তরোত্তর উন্নতি ও সমৃদ্ধি কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ