Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাকচালক-হেলপার আটক

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর উত্তরায় ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা রহমানকে চাপা দেয়া সেই ট্রাক চালক সুমন ও হেলপার রুমনকে আটক করেছে পুলিশ। শনিবার ভোরে সাভার ও আশুলিয়ায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রাজধানীর উত্তরা পশ্চিম ধানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী হোসেন জানান, ঘটনার পর থেকে অভিযুক্তদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সাভার ও আশুলিয়া থেকে চালক সুমন ও হেলপার রুমনকে আটক করা হয়।
প্রসঙ্গত; গত ৯ জানুয়ারি ভোরে রাজধানীর উত্তরায় খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারে করে উত্তরার নিজ বাসার উদ্দেশে যাওয়ার পথে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক তার প্রাইভেটকারকে ধাক্কা দেয়। গাড়িটি বেশ ক্ষতিগ্রস্থ্য হয়। এসময় অহনা নিজের কারের ক্ষতি দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে তর্ক-বিতর্ক।
একপর্যায়ে ইচ্ছা করে আবারও তার গাড়িকে ধাক্কা দেয় চালক। এতে ক্ষুব্ধ হয়ে অহনা চালকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথা পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন। অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকে। বেপরোয়া গতির ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরের গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় রাস্তায় থাকা পাথরের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয় অহনা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
পরে চালক ও তার সহকারী (ঢাকা মেট্রো-ট-১৫-১৮২৬) ট্রাকটি ফেলে পালিয়ে যায়। পরে উত্তরা পশ্চিম থানা পুলিশ ট্রাকটি জব্দ করে। এ ঘটনায় অহনার বোন লিজা ইয়াসমীন বাদী হয়ে ওইদিনই উত্তরা থানায় মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ