Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৃদ্ধ দম্পতিকে অচেতন করে স্বর্ণালঙ্কার লুট

ভাড়াটিয়া বেশে নারী প্রতারক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর সায়েদাবাদের করাতিটোলায় বাসা ভাড়া নেয়ার কথা বলে বৃদ্ধ দম্পতিকে অচেতন করে স্বর্ণালঙ্কার লুট করে নেওয়ার অভিযোগ উঠেছে কয়েকজন নারীর বিরুদ্ধে। গতকাল শনিবার সকালে করাতিটোলার ৫৪ নম্বর বাসায় এ প্রতারণার ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় বৃদ্ধ এ টি এম সোলাইমান (৭০) ও তার স্ত্রী নাজমা বেগমকে (৫৫) উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী দম্পতির জামাতা তাজুল ইসলাম বলেন, নিজেদের ৫ তলা বাড়ির নিচ তলায় তার শ্বশুর-শাশুড়ি থাকেন। গতকাল সকালে তাদের পরিবারের অন্যান্য সদস্যরা কেউ বাসায় ছিলেন না। এই সুযোগে তিন নারী বাসা ভাড়া নেয়ার কথা বলে বাসার ভেতরে যায়। পরে আলাপচারিতার একফাঁকে কৌশলে তার শ্বশুর-শাশুড়ীকে চেতনানাশক জাতীয় কিছু খাওয়ালে তারা অচেতন হয়ে পরে। এরপর ওই নারীরা তার শাশুড়ির পরনে থাকা স্বর্ণের কানের দুল, চেইন, হাতের বালা নিয়ে পালিয়ে যায়।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, অচেতন অবস্থায় তাদের দু’জনকে হাসপাতালে আনার পর চিকিৎসকরা পাকস্থলি পরিষ্কার করে। বর্তমানে তারা মেডিসিন বিভাগে ভর্তি রয়েছেন। যাত্রাবাড়ী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, বিষয়টি শুনেছি। আশপাশের লোকদের সাথে কথা বলে ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাড়াটিয়া বেশে নারী প্রতারক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ