Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

সৈয়দপুরে আগুনে বেকারি পুড়ে ছাই

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নীলফামারীর সৈয়দপুরে আগুনে একটি বেকারি পণ্যের কারখানা পুড়ে ছাই হয়েছে। গতকাল সকাল ৭টার দিকে শহরের হাতিখানা এলাকার গাউসিয়া কনফেকশনারির কারখানায় ওই আগুনের ঘটনা ঘটে। এতে প্রায় ১৫ লাখ টাকার বেকারি পণ্যসহ অন্যান্য মালামাল ভস্মীভূত হয়েছে।

জানা যায়, গত শুক্রবার রাতে ওই বেকারির কারখানায় কাজ শেষে সকল শ্রমিক-কর্মচারীরা ঘুমিয়ে পড়ে। সকালে কয়েকজন কর্মচারী ঘুম থেকে উঠে দেখে কারখানার বৈদ্যুতিক সুইচ বোর্ডে আগুন জ¦লছে। এ সময় তারা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা কারখানার অভ্যন্তরে ছড়িয়ে পড়ে। এতে গোটা এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই কারখানার উৎপাদিত বিপুল পরিমাণ পাউরুটি, বিস্কুট, কেক, তেল, ডালডাসহ অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে যায়। কারখানার কর্মচারি আরিফ ও রাজু জানায়, তারা ঘুম থেকে উঠেই দেখতে পায় বৈদ্যুতিক সুইচ বোর্ডে আগুন জ¦লছে। এ সময় আগুন আগুন বলে চিৎকার দিলে অন্যান্য কর্মচারী ও এলাকাবাসী ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ