Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ভোমরা স্থলবন্দর এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনে পুড়ে সাতটি দোকান ভস্মীভূত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ২:১১ পিএম

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনে পুড়ে সাতটি দোকান ভস্মীভূত হয়েছে। রবিবার (১৩ জানুয়ারি) সকালে ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাড়ি উদয়ন সংঘের পূর্ব পাশে আজিজুরের ভাজার দোকানে এই অগ্নিকান্ডের সুত্রপাত হয়। এসময় তার পাশের দোকানগুলো বন্ধ ছিলো।
স্থানীয়রা জানান, সকালে লক্ষিদাড়ি উদয়ন সংঘের পূর্ব পাশে আজিজুরের ভাজার দোকানে পরেটা তৈরী করার সময় হঠাৎ অসাবধান বশতঃ গ্যাসের চুলা থেকে পাইপে আগুন লাগে এরপর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এরপর দ্রুত আগুনের লেলিহান শিখা তার দোকানসহ পাশের মাসুম ক্লথ ষ্টোর, আলাউদ্দীন ষ্টোর, কয়েকটি ফলের দোকানসহ মোট সাতটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
মাছুম ক্লথ ষ্টোরের স্বাত্বাধিকারী মাসুম হোসেনসহ অন্যান্য দোকানদাররা জানান, এতে তাদের প্রায় ৮ থেকে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ