Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ফুলপুরে আগুনে ফেলে স্কুল ছাত্রকে হত্যা চেষ্টার অভিযোগ

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৯, ২:১৪ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের পুরাপুটিয়া (মালিঝিকান্দা) গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক স্কুল ছাত্রকে আগুনে ফেলে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার পুরাপুটিয়া (মালিঝিকান্দা) গ্রামের সুরুজ মিয়ার ছেলে মোঃ মারুফ মিয়া (৯) শেখ রাসেল স্মৃতি শিশু কল্যাণ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীতে লেখাপড়া করে। শনিবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে মারুফ ঐ গ্রামের মৌলবি জালাল উদ্দিনের জলপাই গাছেরর নিচে জলপাই কুড়াতে ছিল। এসময় ফরিদ মিয়ার বখাটে ছেলে শামীম (১৬) মারুফের কাছ থেকে জলপাই নিতে চায়। জলপাই দিতে রাজি না হওয়ায় মারুফের সাথে শামীমের কথাকাটাকাটি ও ধস্তাধস্তি হয়। এর একপর্যায়ে বখাটে শামীম স্কুল ছাত্র মারুফকে ধাক্কা দিয়ে পাশে থাকা জ্বলন্ত আগুনে ফেলে দেয়। মারুফকে আগুনে ফেলে দিয়ে শামীম পালিয়ে যায়। তখন মারুফের ডাক চিৎকারে আশ পাশের লোকজন এসে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফুলপুর হাসপাতালে নিয়ে আসে। এর মাঝে মারুফের দু'পা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশ জ্বলসে যায়।
মারুফের কাছে থাকা জলপাই না দেওয়ায় মারুফকে রাস্তার পাশে থাকা আগুনে ফেলে দেয় বলে অভিযোগ করেছে তার পরিবার। তবে শামীম এর পরিবার বলছে রাস্তার পার্শ্বে আগে থেকেই খরখুটুতে আগুন ছিল। আগুনে ফেলে দেওয়ার ঘটনাটি ছিল অনিচ্ছাকৃত।

 



 

Show all comments
  • দৌলত খান ১৩ জানুয়ারি, ২০১৯, ৪:১২ পিএম says : 0
    আগুনে ফেলে দেওয়ার ঘটনাটি অন ইচ্ছাকৃত নয়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা চেষ্টা


আরও
আরও পড়ুন