Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

লালমনিরহাটে বিজিবির অভিযানে ফেন্সিডিল উদ্ধার

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বর্ডার গার্ড বাংলাদেশ লালমনিরহাটে ১৫ বিজিবির সদস্যরা অভিযান চালিয়ে ১৪৭ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করেছে। গতকাল সকালে ১৫ বিজিবির আওতাধীন কাশিপুর বিওপির সীমান্ত পিলার ৯৪২/২-এস হতে বাংলাদেশের অভ্যন্তরে আজোয়াটারী নামক এলাকা হতে এই ফেন্সিডিল উদ্ধার করা হয়।

লালমনিরহাট ১৫ বিজিবি সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ১৫ বিজিবির আওতাধীন কাশিপুর বিওপির সদস্যগণ সীমান্ত পিলার ৯৪২/২-এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আজোয়াটারী নামক এলাকায় অভিযান চালানো হয়।
এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ফেনসিডিল ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা সেখান থেকে ১৪৭ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করে।

লালমনিরহাট ১৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল আনোয়ারুল আলম বলেন, সীমান্তবর্তী মানুষকে অবৈধ অনুপ্রবেশ, চোরাকারবারী এবং আন্তঃসীমান্ত অপরাধীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলছে বিজিবি। সীমান্তবাসীদের পাশাপাশি সংশ্লিষ্ট সকলের সাথে গণমাধ্যমের সক্রিয় ভূমিকা সীমান্তকে আরো নিরাপদ ও সুরক্ষিত রাখতে সহায়তা করবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন