Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ : গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ঢাকার সাভারে স্বামীকে বেঁধে রেখে তার সামনেই স্ত্রীকে (২০) পালাক্রমে ধর্ষণ করেছে বখাটে পাঁচ যুবক। এ ঘটনায় রবিবার সকালে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সাভারের কাউন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হচ্ছে, রায়হান (২৫) ও আলামিন (২২)। ধর্ষীতার পরিবার ও পুলিশ জানায়, সাভারের কাউন্দিয়া এলাকার মুদি দোকানী ও তার স্ত্রী শুক্রবার রাতে পাওনা টাকা চাওয়ার জন্য যায়। এসময় টাকা চাওয়ায় রায়হান ও আলামিনের সাথে তাদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বখাটে দুই যুবক তার আরো তিন বন্ধুকে সাথে নিয়ে কৌশলে ওই নারী ও তার স্বামীকে একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে স্বামীকে বেঁধে রেখে গৃহবধুর উপর পালাক্রমে চালানো হয় পাশবিক নির্যাতন। এ ঘটনায় শনিবার রাতে ধর্ষীতা নিজে বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে রবিবার সকালে পুলিশ কাউন্দিয়া এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে আটক করে। এ ব্যাপারে সাভার মডেল থানার এসআই প্রান কৃষ্ণ রায় বলেন, গৃহবধুকে উদ্ধার করে মেডিকেল পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।
এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও বাকিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ