Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

প্রবাসীরা অগ্রযাত্রার অন্যতম অংশীদার

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, প্রবাসীরা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার অন্যতম অংশীদার। তাদের পাঠানো রেমিটেন্স বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবধান রাখছে।

তিনি শনিবার সন্ধ্যায় নগর ভবনে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট কাউন্সিল সাউথ ওয়েস্ট ইউকে’র সাবেক চেয়াম্যান আতিকুর রহমানের সাথে এক সৌজন্য সাক্ষাতে এসব কথা বলেন।

সিসিক মেয়র বলেন, বাংলাদেশের অর্থনৈতিক সাফল্য ও ধারাবাহিক প্রবৃদ্ধি বৃদ্ধির মূলেই আছেন প্রবাসীরা। তারা পৃথিবীর যেকোন প্রান্তে থেকে দেশকে ভালোবাসেন, দেশের কল্যাণে কাজ করেন। দেশের যেকোন দুর্যোগকালে তারা এগিয়ে আসেন বন্ধু হয়ে।
বৈঠকে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট কাউন্সিল সাউথ ওয়েস্ট ইউকে’র সাবেক চেয়াম্যান আতিকুর রহমান বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি বন্ধসহ তাদের নিরাপত্তা নিশ্চিতে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সার্বিক সহযোগীতা কামনা করেন। এসময় বৈঠকে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন সোহেল ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ