Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বর্ণ ও সাড়ে ৭ লাখ টাকাসহ গ্রেফতার ৮

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নওগাঁ শহরের বহুল আলোচিত রুমি জুয়েলার্সে দুর্ধর্ষ প্রায় ৫শ ভরি স্বর্ণ চুরির ঘটনায় ১১৩ ভরি স্বর্ণালংকার এবং ৭ লক্ষ ৫৫ হাজার টাকা উদ্ধারসহ ৮ জন চোরকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার দুপুরে পুলিশ সুুপার ইকবাল হোসেন এক প্রেস ব্রিফিং-এ এইসব তথ্য প্রদান করেছেন।

তিনি জানান, সোনা চুরির এই ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পুলিশ উদঘাটন, চোরদের গ্রেফতার এবং সোনা উদ্ধারে তাদের প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। এরই এক পর্যায়ে তার নিদেশে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাইয়ের নেতৃত্বে গত ২৪ ঘণ্টায় কুমিল্লা জেলার শরনখোলা থানার অন্তর্গত পূর্ব খোন্তাকাটা গ্রামের আব্দুর রউফ ফারাজির পুত্র স্বপন ফারাজী (৪১), ফজলুল হকের দুই পুত্র রুস্তম আলী (৫৭) ও আবুল কালাম (৩৮), মুরাদনগর উপজেলার কিষ্টপুর সিদ্ধেশ্বরী গ্রামের মৃত আনু মিয়ার পুত্র জামাল (৩৭), তিতাস থানার অন্তর্গত দক্ষিন বিংলাবাড়ি গ্রামের মৃত মতিউর রহমান স্বর্নকারের পুত্র সাগর আহম্মেদ (৩৪), একই থানার মঙ্গলকান্দি গ্রামের মৃত হাবিবুল্লার পুত্র মো. ইয়াকুব আলী (৩৬), পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন গৌরীপুর গ্রামের আব্দুল হাকিমের পুত্র ইউনুস আলী (৩৫) এবং একই থানার টি এন্ড টি রোডের বাসিন্দা মৃত বেলাল হাওলাদারের পুত্র হানিফ হাওলাদার (২৬)’কে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সুপার জানিয়েছেন বাকি স্বর্ণও অবিলম্বে উদ্ধার করা হবে।

উল্লেখ্য গত ২ নভেম্বর শুক্রবার বিকালে ঐ চক্র রুমি জুয়েলার্সের পাশের দোকানের তালা ভেঙ্গে প্রবেশ করে সিঁদ কেটে সকল সিসি ক্যামেরা বন্ধ করে দিয়ে রুমি জুয়েলার্সে প্রবেশ করে এই চুরি সংঘটিত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ