Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

তিন বছর পর জিৎ-কোয়েল জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ১০:০৫ এএম

কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। তার নির্মিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব জোজো’। মুক্তির পর সিনেমাটি বেশ প্রশংসা কুড়িয়েছে। এবার নাম ঠিক না হওয়া থ্রিলার ঘরানার একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়ক জিৎ।
সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে গত কয়েক সপ্তাহ ধরেই চলছে নানা গুঞ্জন। শুরুতে শোনা যায়, এ সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করবেন রাজের স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। এরপর বলিউড অভিনেত্রী মিষ্টি চক্রবর্তীসহ বেশ কজনের নাম উঠে আসে। এবার এ তালিকায় যুক্ত হলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক।
একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ইতোমধ্যে কোয়েল মল্লিক সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন।
‘ বেশ করেছি প্রেম করেছি’ সিনেমায় সর্বশেষ জুটি বেঁধে অভিনয় করেন জিৎ-কোয়েল। এটি ২০১৫ সালের ১৭ জুলাই মুক্তি পায়। সব কিছু ঠিক থাকলে তিন বছরের বেশি সময় পর জুটি বেঁধে পর্দায় হাজির হবেন এই সফল জুটি। এর আগে ‘১০০% লাভ’, ‘দুই পৃথিবী’, ‘সাত পাকে বাঁধা’, ‘ঘাতক’, ‘হিরো’, ‘যুদ্ধ’, ‘বাঁধন’, ‘নাটের গুরু’ সিনেমায় জিতের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন কোয়েল।



 

Show all comments
  • naeem ১৪ জানুয়ারি, ২০১৯, ৮:৩৮ পিএম says : 0
    boss jeet..... ar biporit a apu k chai
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিনোদন

১৬ জানুয়ারি, ২০১৯
১৪ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন