Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

জেফ বেজোসের গোপন তথ্য ফাঁস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ৫:৩৮ পিএম

স্ত্রী ম্যাকেঞ্জি ও বেজোস যৌথ এক বিবৃতিতে তাদের বিচ্ছেদের কথা ঘোষণা করার পর এ সপ্তাহে বেজোস ও তার প্রেমিকা লরা সানচেজের মধ্যকার গোপন সম্পর্ক প্রকাশ করে দিয়েছে যুক্তরাষ্ট্রের একটি ম্যাগাজিন ন্যাশনাল এনকুইরা।
ম্যাগাজিনটির প্রতিবেদনে বলা হয়, সানচেজের কাছে জেফ বেজোস যেসব ছবি পাঠিয়েছেন তা প্রকাশ্যের অযোগ্য। এ ছাড়া রয়েছে রগরগে সব বার্তা। তাতে যৌন উত্তেজনায় ভরপুর। এতেই থেমে থাকেন নি তিনি। স্ত্রী ম্যাকেঞ্জি বেজোসের সঙ্গে বিছানায় কি কথা হতো তাও প্রকাশ করেছেন।
জেফ বেজোসের ঘনিষ্ঠ একটি সূত্র বলেছেন, সানচেজের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠার আগে থেকেই জেফ বেজোস ও স্ত্রী ম্যাকেঞ্জি আলাদা ছিলেন।
প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, সানচেজের হলিউডের মুঘল বলে পরিচিত স্বামী প্যাট্রিক হোয়াইটসেল এবং ম্যাকেঞ্জি ওই সম্পর্কের কথা জানতে পারেন থ্যাংকসগিভিংয়ের সময়ে। তারপর থেকে তাদের অবাধ মেলামেশা। কখনো শার্টহীন সেলফি তুলছেন অ্যামাজন মুঘল জেফ বেজোস। কখনো ব্যক্তিগত জেটে অবাধ অভিসার তাদের। অন্তরঙ্গ নৈশভোজ। একই বাসায়, একই বিছানায় রাত্রি যাপন। সবই চলতে থাকে। এরই মধ্যে আয়নার সামনে দাঁড়িয়ে শার্টহীন শরীরে ছবি তুলেছেন জেফ বেজোস। একটি ছবিতে তাকে দেখা যায় স্টিমি রুমে। সেখানে জেফ বেজোস শুধু একটি তোয়ালে পরা। এমন সেলফিই পাঠিয়েছেন এমন নয়। তিনি নিজের গোপনাঙ্গেরও ছবি পাঠিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন