Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৪ ফাল্গুন ১৪২৫, ১০ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

শিল্প সচিবের নির্দেশ : বিএসটিআই’র লোগোকে আস্থা ও বিশ্বাসের জায়গায় নিতে হবে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ৫:৫৩ পিএম

বিএসটিআই’র লোগোকে মানুষের আস্থা ও বিশ্বাসের জায়গায় নিয়ে যেতে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখার নির্দেশ দিয়েছেন শিল্প সচিব মো. আবদুল হালিম। সোমবার (১৪ জানুয়ারি) রাজধানীর তেজগাঁওস্থ বিএসটিআই প্রধান কার্যালয়ের মিলনায়তনে বিএসটিআইতে নবনিয়োগপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের ৫ দিনব্যাপী ওরিয়েন্টেশন কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশনা দেন। শিল্প সচিব বলেন, বিএসটিআই দেশের একমাত্র জাতীয় মান নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান। তাই এ প্রতিষ্ঠানের প্রতি মানুষের ভরসা থাকতে হবে। বিএসটিআইর লোগো শুধু দেশের গন্ডির মধ্যে থাকে না। আমদানি-রফতানির ক্ষেত্রে এ লোগো দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছে যায়। তাই বিএসটিআই’র লোগোর সুনাম দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যেতে হবে।

বিএসটিআই’র মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইনের সভপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব একেএম শামসুল আরেফীন, স্বাগত বক্তব্য রাখেন বিএসটিআই’র পরিচালক (প্রশাসন) মো. খলিলুর রহমান। এ সময় বিএসটিআই’র উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএসটিআই’র মহাপরিচালক বলেন, বিএসটিআই কর্মকর্তা-কর্মচারীদের সর্বোচ্চ সততা, নিষ্ঠা ও দ্রুততম সময়ে জনগণকে সেবা প্রদান এবং পণ্যের মানের বিষয়ে আপোষহীন থাকতে হবে। সরকার তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসটিআই


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ