Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ঐক্যবদ্ধ হয়ে এ জালিম সরকারকারকে সরাতে হবে

বালাগঞ্জে নিহত ছাত্রদল নেতার কবর জিয়ারত শেষে মির্জা ফখরুল ইসলাম

আবুল কালাম আজাদ, বালাগঞ্জ (সিলেট) থেকে | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ৬:৩০ পিএম

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিজেকে আজকাল বড় কষ্ট হয়, মুক্তিযুদ্ধ করে কোন দেশ তৈরি করলাম। দেশ স্বাধীন করেছিলাম কি এ জন্য যে, যেখানে আমার ভাই, সন্তানরা ভোটের অধিকারের জন্য প্রাণ দিতে হয়? বন্ধুগণ আওয়ামীলীগ যে কত দুর্বল হয়েছে, রাজনৈতিকভাবে দেওলিয়া হয়ে গেছে, তার প্রমান গত ৩০ ডিসেম্বর নির্বাচনে তাকে ক্ষমতায় ঠিকে থাকতে পুলিশ. র‌্যাব, রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ও জনগণকে হত্যা করে ক্ষমতায় গেছে।
জনগণ সকল ক্ষমতার উৎস আমরা বিশ্বাস করি। আজকে যে সোহেল যে রক্ত দিয়েছে, তার প্রতি সম্মাান দেখাতে হলে আমাদের একটি মাত্র কাজ, আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে এ জালিম সরকারকারকে সরাতে হবে। সোহেল যে গণতন্ত্র রক্ষার জন্য যে রক্ত দিয়েছে আমরা যেন সে গণতন্ত্রের জন্য ঐক্যবদ্ধ থাকতে পারি। আল্লাহ তাআলা আমাদেরকে সে তৌফিক দেন।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল সোমবার দুপুরে নির্বাচনের দিন নিহত বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদ সায়েম আহমদ সোহেলের কবর জিয়ারত শেষে স্থানীয় নলজুড় গ্রামে এক সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
আরো বক্তব্য রাখেন, বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণফোরামের নির্বাহী সভাপতি এডবোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জেএসডির সভাপতি আ স ম আদুর রব, কৃষক শ্রুিমক জনতা লীগের হাবিবুর রহমান বীর প্রতিক। এ সময় উপস্থিতি ছিলেন, সিলেট জেলা ও মহানগর বিএনপি, যুবদল ও ছাত্রদলেরনেতৃবৃন্দ।
উল্লেখ্য যে, গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন চলাকালে সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলার আজিজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে গুলিতে নিহত বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদ সায়েম আহমদ সোহেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় ঐক্যফ্রন্ট

৬ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন